Home আমাদের কলাতিয়া কেরানীগঞ্জে হযরতপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা

কেরানীগঞ্জে হযরতপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা

116
0

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রশাসনের কঠোর নিদের্শনায় অসহায় মানুষ যখন কর্মহীন হয়ে খাদ্যের সংকটে পড়েছে ঠিক তখনই বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

শনিবার(২ এপ্রিল) বিকেলে ইয়াং ষ্টার অফ বাংলাদেশ গ্রুপের মাধ্যমে কেরানীগঞ্জ কলাতিয়া হযরতপুরে কিছু ভাসমান দুস্থ ও অসহায় পরিবারের কাছে খাবার সহায়তা করেন

কলাতিয়া পুলিশ ফারি ইনচার্জ মো: নয়ন মিয়া অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করছেন।ফটোগ্রাফি : তৌহিদুজ্জামান ( প্রহর )

এ সময় ইয়াং ষ্টার অফ বাংলাদেশ গ্রুপের পক্ষে নাফিস কবির,শাহিল খান রোহিদ,মশিউর করিম মিতুল ও মো: ইয়ামন প্রমূখ অসহায় পরিবারের মাঝে খাবার গুলো তুলেদেন ।এ সময় উপস্থিত ছিলেন কলাতিয়া পুলিশ ফারি ইনচার্জ মো: নয়ন মিয়া ।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের নাফিস কবির,শাহিল খান রোহিদ,মশিউর করিম মিতুল ও মো: ইয়ামন প্রমূখ অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করছেন।ফটোগ্রাফি : তৌহিদুজ্জামান ( প্রহর )

সাহায্য পেয়ে মুহূর্তের মধ্যে অসহায় ওই পরিবারগুলোর সদস্যদের চোখে মুখে আনন্দের হাসি ফুটে ওঠে

ইয়াং ষ্টার অফ বাংলাদেশ গ্রুপের পক্ষে নাফিস কবির বলেন, ‘ঘরে থাকা কর্মহীন অসহায় অনেক পরিবারেই একদিন কাজ না করলে রান্না হয় না। ঠিক তখনই বিদ্যানন্দ ফাউন্ডেশনের  সহযোগিতায়ই আসলে এ মুহূর্তে ইচ্ছা পূরণ হয়েছে।’

এ সময় উপস্থিত কলাতিয়া পুলিশ ফারি ইনচার্জ মো: নয়ন মিয়া বলেন. সমাজের ধনী ব্যক্তি, জনপ্রতিনিধি ও বড় ব্যবসায়ী রয়েছেন। এ সংকটময় মুহুর্তে সকলকে এগিয়ে আসা উচিত। তাহলে এই সংকটে সবাই ভাল থাকবো ।

প্রচার ও প্রকাশনায় : আপন জানালা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here