Home আমাদের কলাতিয়া কেরানীগঞ্জ হযরতপুরের চেয়ারম্যানের তরিৎ সিদ্ধান্তে রক্ষা পেল গুরুত্বপূর্ণ সড়ক ও দুর্ভোগে পড়া...

কেরানীগঞ্জ হযরতপুরের চেয়ারম্যানের তরিৎ সিদ্ধান্তে রক্ষা পেল গুরুত্বপূর্ণ সড়ক ও দুর্ভোগে পড়া এলাকাবাসী

132
0

“ কেরানীগঞ্জ হযরতপুরের চেয়ারম্যানের তরিৎ সিদ্ধান্তে রক্ষা পেল গুরুত্বপূর্ণ সড়ক ও দুর্ভোগে পড়া এলাকাবাসী ”

আজ  (রবিবার ৩ মে ২০২০ ইং) অল্প বৃষ্টিতেই কেরানীগঞ্জের কলাতিয়া ও হযরতপুরের গুরুত্বপূর্ণ সড়কে সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা। নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় বৃষ্টি শেষ হয়ে যাওয়ার পরেও দীর্ঘ সময় পর্যন্ত রাস্তায় পানি জমে থাকছে। ফলে চলাচলের রাস্তা সরু হয়ে যাওয়ায় তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন এলাকাবাসী। এদিকে, জলাবদ্ধতার কারণে ভালো রাস্তায় খানাখন্দ ও গর্তের সৃষ্টি হয়ে রাস্তাগুলো নষ্ট হয়ে যাচ্ছে। বর্ষার আগে পানি নিষ্কাশনের ব্যবস্থা করাসহ রাস্তাগুলো  সংস্কার করা না হলে চরম দুর্ভোগে পড়তে হবে এলাকাবাসীকে।

আজ  (রবিবার ৩ মে ২০২০ ইং) অল্প বৃষ্টিতেই কেরানীগঞ্জের কলাতিয়া ও হযরতপুরের গুরুত্বপূর্ণ সড়কে সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা ।

এলাকাবাসী বিষয়টি স্থানীয় চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন আয়নালকে জানালে তিনি ততক্ষনাৎ বিষয়টি গুরত্বের সাথে আমলে নিয়ে ঐ এলাকা পরিদর্শন করেন এবং সাথে সাথে ৮নং ওয়ার্ডের মেম্বার জনাব সাইদুর রহমানকে নির্দেশ করেন- যত দ্রুত সম্ভব এই কাজটি সম্পূর্ন করার জন্য ।

আজ  (রবিবার ৩ মে ২০২০ ইং) অল্প বৃষ্টিতেই কেরানীগঞ্জের কলাতিয়া ও হযরতপুরের গুরুত্বপূর্ণ সড়কে সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা ।

স্থানীয় বাসিন্দারা বলেন, সামান্য বৃষ্টি হলেই এ রাস্তাগুলোতে জলাবদ্ধতার সৃষ্টি হয়। টানা কয়েক দিন ধরে থাকে জলাবদ্ধতা। তখন এসব রাস্তা দিয়ে চলাচল কঠিন হয়ে পড়ে।অপরদিকে, জলাবদ্ধতার কারণে অনেক ভালো রাস্তাও নষ্ট হয়ে যাচ্ছে। রাস্তায় পানি জমে থাকার কারণে খানাখন্দ ও গর্তের সৃষ্টি হচ্ছে। অনেক জায়গায় আবার রাস্তার পিচ উঠে যাচ্ছে।

 

এই রোডের ইজিবাইক চালক জানান, জলাবদ্ধতার কারণে ইজিবাইক চালানো কঠিন হয়ে পড়েছে। গাড়ির ব্যাটারিসহ অন্যান্য যন্ত্রাংশে পানি ঢুকে যাওয়ায় নানা ধরনের সমস্যা দেখা দিচ্ছে। এ ছাড়া অনেক জায়গায় পানির নিচে বড় বড় গর্ত থাকে। সেগুলো বুঝে ওঠতে না পারায় গাড়ি উল্টে যায়। ফলে ক’দিন পরপর গাড়ির ব্যাটারি, চাকাসহ অন্যান্য যন্ত্রাংশ মেরামত করতে হচ্ছে।

আজ  (রবিবার ৩ মে ২০২০ ইং) অল্প বৃষ্টিতেই কেরানীগঞ্জের কলাতিয়া ও হযরতপুরের গুরুত্বপূর্ণ সড়কে সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা ।

সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার্থে চেয়ারম্যান যে উদ্যোগ  নিয়েছেন। এলাকাবাসী দীঘ দিনের প্রত্যাশা পূরনে একধাপ এগিয়ে গেল । স্থানীয় জনগনের আশা হযরতপুরের প্রতিটি কাজ যেন এভাবেই সমাধান করে দেন । সবাই ভাল থাকুন । সুস্থ্য থাকুন ।নিরাপদে থাকুন।

প্রতিবেদনটি ভালো লাগলে লাইক,শেয়ার,কমেন্ট করে আমাদের আরো বেশি উৎসাহিত করুন।

প্রচার ও প্রকাশনায় : আপন জানালা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here