Home আমাদের কলাতিয়া কেরানীগঞ্জের হযরতপুরের অসহায়, দুস্থ মানুষদের মাঝে হযরতপুর যুবলীগের ত্রান বিতরন ।

কেরানীগঞ্জের হযরতপুরের অসহায়, দুস্থ মানুষদের মাঝে হযরতপুর যুবলীগের ত্রান বিতরন ।

93
0

কেরানীগঞ্জের হযরতপুরের অসহায়, দুস্থ মানুষদের মাঝে হযরতপুর যুবলীগের ত্রান বিতরন ।

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা ও ঘরে থাকার পরামর্শ মানতে গিয়ে কেরানীগঞ্জের নিম্ন আয়ের মানুষদের আয় অনেক কমে গেছে। চরম দারিদ্র্যের হার আগের তুলনায় বেড়ে গেছে ৬০ শতাংশ। ১৪ ভাগ মানুষের ঘরে কোনো খাবারই নেই।

এই পরিস্থিতিতে সরকারের পাশাপাশি অন্যান্য রাজনৈতিক দল, গোষ্ঠী ও  সমাজের বিত্তবানরা এগিয়ে আসছেন সমাজের হতদরিদ্র ও দুস্থ মানুষদের পাশে।

এরই অংশ হিসেবে বাংলাদেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের অংগ সংগঠন কেরাণীগঞ্জের যুবলীগ হযরতপুরের বিভিন্ন এলাকায় প্রতিদিনই সামর্থ্য অনুযায়ী অসহায়, দুস্থ মানুষদের মাঝে ত্রান বিতরন করছে।

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ ও হযরতপুর ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নালের এর সার্বিক তত্বাবধানে হযরতপুরের ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে সমাজের নিম্নবিত্ত, দুস্থ মানুষদের মাঝে ত্রান বিতরন করা হয়।

স্থানীয় যুবলীগের সিনিয়র সভাপতি বাদল শেখ ও সাধারন সম্পাদক জহিরুল ইসলাম এলাকার গরীব মানুষদের মাঝে এই ত্রান বিতরন করেন।

যুবলীগের নেত্ববৃন্দ আপন জানালাকে বলেন, “কোন বাহবা বা প্রচার করতে নয় স্রেফ মানবতার ডাকে সাড়া দিয়ে কেরানীগঞ্জের মাটি ও মানুষের নেতা শাহিন আহমেদ শাহিন ভাইয়ের সার্বিক তত্বাবধানে এবং কেরানীগঞ্জ মডেল থানার অন্তর্গত প্রতিটি এলাকায় আমাদের এই ত্রান বিতরন কার্যক্রম চালিয়ে যাবো যাতে আমাদের এলাকায় কোন মানুষ যেন অভুক্ত না থাকে।

এই সংকটময় মুহুর্তে কে কোন দল বা মতের অনুসারী তা বিবেচনা না করে সবাইকেই যেন ত্রান বিতরন করা হয়।সবাই ভাল থাকবেন ।সুস্থ্য থাকবেন ।  নিরাপদে থাকবেন ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here