Home হোম কেরানীগঞ্জে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালে ভুল চিকিৎসায়’ শিশুর মৃত্যুর অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন...

কেরানীগঞ্জে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালে ভুল চিকিৎসায়’ শিশুর মৃত্যুর অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন ।

219
0

কেরানীগঞ্জে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালে ভুল চিকিৎসায়’ শিশুর মৃত্যুর অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন ।

 

আপন জানালা ঢাকার কেরানীগঞ্জে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতাল নামে চিকিৎসকদের ‘অবহেলায় ও ভুল চিকিৎসায়’ ৪ দিনের এক শিশু সন্তানের মৃত্যুর যে অভিযোগ এনেছিলো তার স্বজনরা।সেটা ছিল মিথ্যা ও ভিত্তিহীন ।এ ব্যাপারে কলাতিয়া সেন্ট্রাল হসপিটাল (প্রা:)লি: এর কতৃপক্ষ আপন জানালার রিপোটারকে জানান- মিসেস রেখা, বয়স ২৮বছর, স্বামী-হানিফ মাদবর গ্রাম-খাড়াকান্দি।

গত ০৮/০৫/২০২০ইং তারিখে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালে বিকেল 8 ঘটিকার সময় ডেলিবারি সংক্রান্ত জটিলতা নিয়ে ভর্তি হলে সন্ধ্যা ৬ টার সময় গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাকধানে সিজারিয়ান করে বাচ্চা বের করা হয় । বাচ্চা এবং মা দুজনই সুস্থ্য থাকেন ।নিয়ম অনুযায়ী ছুটির পূর্বে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের নিয়মিত পরামশ নেওয়ার জন্য হসপিটালে নিয়োজিত ডিউটি ডাক্তার উপদেশ দেন । উল্লেখ্য থাকে যে বাচ্চা সুস্থ্য থাকার কারনে রোগীর বাড়ির লোক শিশু বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর অপারগতা প্রকাশ করে ।

এমতাবস্থায় মঙ্গলবার সকালে বাচ্চা এবং মা সুস্থ্য অবস্থায় হাসপাতালের বিল পরিশোধ করে ছাড়পত্র নিয়ে বাসায় চলে যায় ।হাসপাতালে চারদিন ভর্তি থাকা অবস্থায় ডাক্তার কিংবা সিষ্টারের অবহেলার কথা কর্তৃপক্ষকে লিখিত বা মৌখিক কোন প্রকার অভিযোগ করেন নাই ।ছাড়পত্র নিয়ে বাসায় যাওয়ার পরের দিন বাচ্চা মারা গেছে বলে খবর পাই ।

এ ব্যাপারে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতাল কর্তৃপক্ষ আপন জানালা রিপোটারকে জানান-১৪ মে “দৈনিক আমার সংবাদ”পত্রিকায় রোগীর লোক চিকিৎসকের অবহেলায় শিশুর মৃত্যুর খবর ছাপায় ।“দৈনিক আমার সংবাদ”পত্রিকায় রোগীর লোক চিকিৎসকের অবহেলায় শিশুর মৃত্যুর ঘটনাটি সম্পূন মিথ্যা ও বানোয়াট ।আমরা এ মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা জানাই ।

প্রচার ও প্রকাশক : আপন জানালা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here